মঠবাড়িয়া প্রতিনিধি >

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইট বোঝাই ট্রলি উল্টে চাপা পড়ে কবির হাওলাদার (৪০) নামে ট্রলির মালিক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে মঠবাড়িয়া-ডৌয়াতলা সড়কের বাইশকুড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ট্রলি চালক পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানা পুলিশ শুক্রবার বিকালে ঘটনাস্থল থেকে আহত কবিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত কবির হাওলাদার পার্শ্ববর্তী বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের কুদ্দুস হাওলাদারের ছেলে। সে তিন সন্তানের জনক ।

জানাগেছে, শুক্রবার বিকালে রামনা এমএমবি ব্রিকস থেকে ইট বোঝাই করে ট্রলিটি মঠবাড়িয়া আসছিল। এসময় বাইশকুড়া নামক স্থানে আলম চৌকিদার বাড়ির সন্নিকটে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলি উল্টে যায়। এ সময় ট্রলিন উপরে বসা ট্রলির মালিক কবির হাওলাদার নিচে চাপা পরে ঘটনাস্থলেই নিহত হন।

মঠবাড়িয়া থানার অফিসার ইন-চার্জ কে.এম তারিকুল ইসলাম জানান ,নিহত ট্রলির মালিকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন