ফারুক হোসেন খান, কাঁঠালিয়া(ঝালকাঠি) 🔶

ঝালকাঠির কাঠালিয়ায় অনুষ্ঠিত হয়েছে সবুজ উপকুল সমাবেশ। মঙ্গলবার সকালে উপকূল বাংলাদেশ’র উদ্যোগ ও ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অর্থায়নে উপজেলার আওরাবুনিয়া মডেল হাই স্কুলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র মিস্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া সিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. শরীফ মুহম্মদ ফয়েজুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান এমাদুল হক মনির, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, সবুজ উপকুলে সমন্বয়কারী মো. রফিকুল ইসলাম মন্টু, ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের ব্যবস্থাপক এইচএ সায়েম।

বক্তব্য রাখেন সবুজ উপকূল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব কাঠালিয়া প্রেস ক্লাবের সহ সভাপতি ও সমকাল প্রতিনিধি মো.ফারুক হোসেন খান, মুক্তিযোদ্ধা মো. নুরুল হক চান জমাদ্দার, উপজেলা হিসাব রক্ষন কর্মকর্তা মো. আমিনুল ইসলাম জমাদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.মাহবুবর রহমান, ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন ও কামরুজ্জামান লিটন, সাপ্তাহিক বিষখালী পত্রিকার সম্পাদক সালাম সিদ্দিকী,বিদ্যালয়ের সভাপতি অমলেন্দু মজুমদার, আলমগীর হোসেন খান উপজেলা ফরেস্টার প্রমূখ।

সমাবেশে শেষে গাছের চারা রোপন, সংবাদ লিখন, দেয়াল পত্রিকা, রচনা প্রতিযোগিতা সহ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরুস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে মিডিয়া পাটনার ছিল এটিএন বাংলা ও দৈনিক সমকাল।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন