মঠবাড়িয়া প্রতিনিধি >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় সামাজিক সংগঠন সিটিজেন জার্নালিজম এর সাপ্তাহিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে মঠবাড়িয়া পৌরশহরের দক্ষিণবন্দরে সংগঠনের অস্থায়ী সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সংগঠনের স্বেচ্চাসেবকরা উপস্থিত ছিলেন। সভার শুরুতে মায়ানমারে জাতিগত হত্যাযজ্ঞের জন্য ঘৃণা ও ক্ষোভ প্রকাশ রোহিঙ্গা নির্যাতন বন্ধে বিশ্ববাসির হস্তক্ষেপ কামনা করা হয়।

সিটিজেন জার্নালিস্ট এর অন্যতম উদ্যোক্তা মো. মোস্তাফিজ বাদলের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন,সঞ্জয় মালাকর, শিক্ষক সঞ্জয় হাওলাদার, জিতাদিত্য টুটুল , সাংবাদিক ইসমাইল হোসেন হাওলাদার, শিক্ষক দেলোয়ার হোসেন ও এমএম মুন প্রমূখ।
সভায় গত ৭ সেপ্টেম্বর পিরোজপুর জেলা প্রশাসক মো. খায়রুল অালম সেখ এবং জেলা চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ এর সাথে সিটিজেন জার্নালিস্টবৃন্দের মত বিনিময় সভা বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এসময় মতবিনিময় সভা সফল হওয়ায় জেলা প্রশাসক ও জেলা চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতাও ধন্যবাদ ও জ্ঞাপন করা হয়।

এছাড়া সভায় এলাকার নানা সামাজিক সমস্যাসমূহ অালোচনা হয়। বিভিন্ন এলাকার ছোট কয়েকটি সমস্যা সমাধানে মঠবাড়িয়া পৌরসভার মেয়র, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতৃস্থানীয় নেতাদের সাথে মতবিনিময় করার সিদ্ধান্ত গৃহিত হয়। সেই সাথে অাগামী কর্মপরিকল্পনা প্রণয়ন করা হয়।
শেষে সংগঠনের যুগ্ম অাহবায়ক সঞ্জয় মালাকারের শুভ জন্মদিন উপলক্ষে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

মন্তব্য নেই

মন্তব্য করুন