বিশেষ প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায়ং তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়ের করা মামলায়  উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পেলেন যুবলীগ নেতা নূরুল আমীন রাসেল । রাসেল সাপলেজা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি।  তিনি ওই মামলার প্রধান আসামি । এর আগে ওই মামলার অপর আসামী সাংবাদিক আজমল হক হেলালও উচ্চ আদালত থেকে জামিন লাভ করেন।

জানাগেছে,  বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কৃষ্ণা দেবনাথের সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ সোমবার আগাম জামিনের আদেশ দিয়েছেন। আদালতে রাসেলের পক্ষে শুনানি করেন আইনজীবী শ.ম রেজাউল করিম।

প্রসঙ্গত, পিরোজপুরের সংসদ সদস্য রুস্তম আলীকে নিয়ে একটি লেখা ফেসবুকে শেয়ার করে একটি স্টাটাস দেয়ায় গদ ৬ জুলাই রাতে মঠবাড়িয়া ডা. রুস্তম আলী ফরাজী ডিগ্রি কলেজের প্রভাষক ফারুক হোসেন মঠবাড়িয়া থানায় ৫৭ ধারায়  দুইজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয় পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. নূরুল আমীন রাসেল। এছাড়া দৈনিক সকালের খবর পত্রিকার সিনিয়র রিপোর্টার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সহ-সভাপতি আজমল হক হেলালকে আসামি করা হয়েছিল।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন