মঠবাড়িয়া  প্রতিনিধি  >>

পিরোজপুর মঠবাড়িয়ায় আজ শনিবার সকালে উপজেলার দক্ষিন বড়মাছুয়া গ্রামে জামে মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে আপন চাচাত ভাই দুই পক্ষের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের তিনজন গুরুতর আহত হয়েছে। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও গুরুতর জখম জেলে ডালিম (৩৮ কে ঢাকা মেডিকেল ও অপর চাচাত ভাই মহারাজ (৪৫) ও মোতালেব (৩০) কে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
হাসপাতাল সূত্রে জানাযায়, উপজেলার ভোলমারা গ্রামের আবদুস সালাম মহরীর ছেলে জেলে ডালিমের সাথে প্রতিবেশী দক্ষিন বড়মাছুয়া গ্রামের আব্দুস সোবাহান হাওলাদারের পূত্রমোতালেব (৩০) ও মহারাজ (৪৫) এর নিজ বাড়ি মফেজ হাওলাদারের জামে মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে চাচাত ভাইদের মধ্যে বিরোধ চলে আসছিল।  জুমার নামাজ শেষে দুই গ্রুপের মধ্যে বাক বিতন্ড হয়। এর জের ধরে আজ শনিবার সকালে ন্থানীয় বলেশ্বর নদ তীরবর্তী দক্ষিন বড়মাছুয়া গ্রামে তালুকদার বাড়ির সামনে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পরে।
বড়মাছুয়া ইউপি চেয়ারম্যান মো. নাছির উদ্দিন জানান, মোতালেব এলাকায় বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। এর আগেও মোতালেব জেলে ডালিমের মাছ ধরা জালে এসিড দিয়ে পুড়িয়ে ৭০ হাজার টাকার ক্ষতিসাধন করে।
এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম বলেন, মোতালেবের বিরেুদ্ধে থানায় একাধিক জিডি রয়েছে। আহত ডালিমের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।এছাড়া হামলায় ব্যবহারিত দুইটি দেশীয় ধারাল অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মন্তব্য নেই

মন্তব্য করুন