ভান্ডারিয়া প্রতিনিধি >>

পিরোজপুরের ভান্ডারিয়ায় বুধবার বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা প্রাথমিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা স্থানীয় হাসপাতাল মাঠে অনুষ্ঠিত হয়।
এ টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার। খেলা শেষে পুরস্কার বিতরণী সভায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সেখ আব্দুল গনির সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার, জাতীয়পার্টি জেপির উপজেলা যুগ্ন আহবায়ক ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান মো. গোলাম সরওয়ার জোমাদ্দার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার , ইউপি চেয়ারম্যান মো. এনামুল করিম পান্না,মো. হুমায়উন কবির, উপজেলা যুবলীগের আহবায়ক এনামুল কবির টিপু তালুকদার, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মিজানুর রহমান, ফারহানা আফরোজ, মো.এমাদুল হক , যুব উন্নয়ন কর্মকর্তা মো. ছোহরাব হোসেন, উপজেলা ইনেস্টেক্টর মো. ইব্রাহীম খান, বিজয়ী স্কুলের প্রধান শিক্ষক হাসি রানী ও সালমা আক্তার প্রমূখ ।
গোল্ডকাপ টুর্নামেন্টে জৈষ্ঠ্যের প্রচন্ড তাপের মধ্যে ও ৪০মিনিটের খেলায় জয়ের প্রত্যাশা নিয়ে প্রথমে মাঠে নেমে (বালিকাদের মধ্যে) উপজেলার তেলিখালী ইউনিয়নের ১৬৩নম্বর হরিনপালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ফারজানার পায়ে খেলার দ্বিতীয়ার্ধে ১- ০ গোলে ১৪৬নম্বর দক্ষিণ পশ্চিম ইকড়ি সরকারি বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ।

অপরদিকে বালক পর্যায় একই ইউনিয়নের ৩৪নম্বর দক্ষিণ গোলবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী বশিরুলের পায়ে খেলার দ্বিতীয়ার্ধে ১ – ০ গোলে ভা-ারিয়া পৌর সভার ৬৯নং উত্তর ভা-ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যম্পিয়ন হয়।

টুর্ণামেন্টের ধারা ভাষ্যে ছিলেন শিক্ষক মো. শফিকুল ইসলাম আযাদ ও মো. রেজাউল শরীফ এবং রেফারির দায়িত্বে ছিলেন মো. শহিদুল হক মল্লিক ও সহকারী রেফারি শ্রাবন ও রাকীব।
খেলা শেষে চ্যম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। উল্লেখ্য, ৮ই মে ইউনিয়ন পর্যায়ে খেলা শুরু হয়ে ১৭ই মে শেষ হয়।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন