কাউখালী প্রতিনিধি >>
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর কাউখালী উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা gfu মঙ্গলবার বিকালে সমাপ্ত হয়েছে।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান মিঠু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার লাবনী চাকমা।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার ও টুর্নামেন্টের সদস্য সচিব খোন্দকার জসিম আহমদ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ ইউসুফ আলী, এস.কে জাবিদ হোসেন, ইউআরসি চঞ্চল কুমার, আল মামুন, কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায়, সাধারণ সম্পাদক মো. হাবিবুল্লাহ ফকির, ম্যাচ কমিশনার ছিলেন মোঃ বাবর তালুকদার। এছাড়া উপজেলার বিভিন্ন স্কুল থেকে আগত প্রধান ও সহকারী শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধু টুর্নামেন্টে কাউখালী সদর ইউনিয়নের কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ২- ০ গোলে ২ নং আমরাজুড়ী ইউনিয়নের পূর্ব আমরাজুড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে এবং বঙ্গমাতা টুর্নামেন্টে সয়না রঘুনাথপুর ইউনিয়নের ৮নং হোগলা বেতকা সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ৪-০ গোলে আমরাজুড়ী ইউনিয়নের আশোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। খেলা পরিচালনা করেন কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক লিটন কৃষ্ণ কর ও রাজু আহম্মেদ।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন