বিশেষ প্রতিনিধি >>

পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডা. আনোয়ার হোসেন বলেছেন, শান্ত মঠবাড়িয়াকে অশান্ত করে কাউকে মাদক ব্যবসা আর সন্ত্রাসীর রাজনীতি কায়েম করতে দেয়া হবেনা। দলকে ঐক্যবদ্ধ করে যেকোন মূল্যে মাদক ও সন্ত্রাস প্রতিহত করা হবে। তিনি আরও বলেন, যারা একটি হত্যাকান্ডকে পুঁজি করে দলকে দ্বিখন্ডিত করতে চান প্রয়োজনে তাদের দল থেকে বহিষ্কার করা হবে। মাদক ব্যবসা ও রাজনীতি একসাথে চলেনা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন উপলক্ষে মঠবাড়িয়া উপজেলা আ’লীগের উদ্যোগে শহীদ মোস্তফা খেলার মাঠে আয়োজিত বিশাল জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য এসব কথা বলেন।
এর আগে সভামঞ্চে নেতারা এক ঝাঁক সাদা পায়রা উড়িয়ে কয়েক হাজার জনতার বিপুল করতালির মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মদিনের শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে। এসময় উপজেলার ১১ ইউনিয়নের আ.লীগ নেতা কর্মীরা বর্ণাঢ্য মিছিল ও ব্যান্ড বাজিয়ে সমাবেশস্থলে সমবেত হন।
আজ রবিবার বিকালে উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য দেন, কেন্দ্রীয় স্বাচিপ নেতা অধ্যাপক ডাঃ এম নজরুল ইসলাম, জেলা আ’লীগ সহ-সভাপতি ও সাবেক পৌর প্রশাসক একেএম সেলিম মিয়া, মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. রওশানা বেগম, বরিশাল জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মোঃ জাকির হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক ও জেলা আ’লীগ সদস্য তাজউদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খলিলুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, ছাত্রলীগ ঢাকা মহানগর (দক্ষিণ) সভাপতি বায়জিদ আহম্মেদ খান, কেন্দ্রীয় যুবলীগের উপ-সমবায় বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন মাতুব্বর, জেলা পরিষদ সদস্য সাবিনা ইয়াসমিন, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী, মঠবাড়িয়া উপজেলা যুবলীগ সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ, কেন্দ্রীয় ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশরাফুল ফাহাদ, ইউপি চেয়ারম্যান হারুন তালুকদার, ফজলুল হক খান রাহাত, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, রিয়াজুল আলম ঝনো, নাছির হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, প্রচার সম্পাদক ফজলুল হক মনি, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজমুল আলম টুকু, কৃষকলীগের সভাপতি আবুল বাশার মাতুব্বর, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহমেদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পরিতোষ বেপারী, সহ-সভাপতি হেমায়েত উদ্দিন, পৌর যুবলীগের সভাপতি তৌহিদ মাসুম, উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল সোহেল, কলেজ ছাত্রলীগের সভাপতি মিজান ফরাজী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার আহমেদ মিলন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তৌহিদ সোহেল প্রমূখ।
সভায় উপজেলা আওয়ামীলেিগর সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস সভার সমাপনী বক্তব্যে বলেন, তিলে তিলে গড়ে ওঠা মঠবাড়িয়া আওয়ামীলীগকে দ্বিখন্ডিত করার ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা হবে। দলকে বিতর্কিত করার জন্য দলের নেতা কমৃীদের নামে মিথ্যা হত্যা মামলা দিয়ে হয়রাণির প্রতিবাদ জানিয়ে আ.লীগ সভাপতি বলেন, ঘরের ভেতর আলাদা ঘর বানানো সফল হবেনা। দলের প্রকৃত আ.ওয়ামীলীগ নেতা কর্মীরা তা হতে দেবেনা। তিনি দলের সকল নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে মূল দলে এসে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

সভা পরিচালনা করেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান আকন।
সমাবেশে মঠবাড়িয়া পৌরসভার সাবেক কাউন্সিলর মরিয়ম আক্তার সুরমা শতাধিক নারী কর্মী সমর্থক নিয়ে সভামঞ্চে উপবিষ্ট নেতাদের ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন