পিরোজপুর প্রতিনিধি > পিরোজপুরের ভাণ্ডারিয়ায় বরিশাল র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালিয়ে জাল নোটসহ তিনজনকে আটক করেছে । বুধবার দিবাগত রাতে ভাণ্ডারিয়া উপজেলার চরখালী বাজার থেকে তাদেরকে আটক করা হয়। এসময় আটকৃত ওই তিন জনের কাছে মজুদকৃত মোট ৩৫ হাজার টাকার জাল নোট জব্দ করে র‌্যাব।
আটককৃতরা পার্শ্ববর্তী মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের মাঝেরপুলের মৃত সাইদুল ইসলামের ছেলে আলামিন হাওলাদার (১৮),আব্দুল কাদেরের ছেলে রুবেল হাওলাদার (২০),ফজলুল হক ফরাজির ছেলে মো.মোহসীন ফরাজি(৩৪)।
র‌্যাব-৮ ও ভাণ্ডারিয়া থানা সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহদল বুধবার দিবাগ রাত সাড়ে আটটার দিকে ভা-ারিয়া উপজেলার চরখালী বাজারের পশ্চিম পাশে প্রস্তাবিত চরখালী ফিলিং ষ্টেশনের ফাঁকা স্থানে
অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই তিন জন পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। এ সময় র‌্যাব সদস্যরা তাদের তল্লাশী চালিয়ে মোহসীন ফরাজির কাছ থেকে ২৯ হাজার ৫০০ টাকার জাল নোট, রুবেলের কাছ থেকে ২ হাজার টাকা ও আলামিন হাওলাদারের কাছে মজুদকৃত ৩ হাজার ৫০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার অফিসার ইন চার্জ কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘঁনায় বরিশাল র‌্যাব-৮ এর উপ সহকারী পরিচালক সিকদার আশরাফুর রহমান বাদি হয়ে ভা-ারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আটককৃতদের আজ বৃহস্পতিবার আদলতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন