পাথরঘাটা প্রতিনিধি > উপকূলীয় পাথরঘাটা থেকে ৮০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে সুন্দরবন সংলগ্ন বঙ্গোপসাগরে ট্রলারসহ সাত মাঝিকে অপহরণ করেছে জলদস্যু বাহিনী। আজ বুধবার ভোর রাতে এ ঘটনা ঘটে। অপহৃতরা হলেন- বেল্লাল হোসেন, মো. জাফর মিয়া, বাদুল কবিরাজ, এফবি সরদার ট্রলারের সিরাজ মাঝি, এফবি সোহরাব ট্রলারের মাঝি ফজলু মিয়া, এফবি এনি ট্রলারের মাঝি শাহজাহান, এফবি আমেনা ট্রলারের মাঝি ইদ্রিসকে অপহরণ করে নিয়ে যায়। এ সময় তারা আল-আমিনের মালিকানাধীন এফবি মনোয়ারা ট্রলারটিও নিয়ে যায়। অপহৃতদের বাড়ি পাথরঘাটা উপজেলার পদ্মা ও জ্ঞানপাড়া গ্রামে। অপহৃত জেলেদের মুক্তিপণ বাবাদ মাথাপিছু ৫০ হাজার টাকা করে চাঁদা দাবি করা হয়েছে।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা জানান, ভোর রাতে বঙ্গোপসাগরের নারিকেলবাড়িয়া ও দুধমুখি খাল পয়েন্টে ১২ থেকে ১৫টি মাছধরা ট্রলারের জেলেরা জাল ফেলে অপেক্ষা করছিলেন। এসময় দস্যু জিরো ও শান্ত বাহিনী তাদের ট্রলারে ডাকাতি এবং সাত মাঝিকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর দস্যু জিরো বাহিনী ০১৫৩২৪৩২১৭৭ নম্বর থেকে ফোন করে মুক্তিপণ হিসেবে মাথাপিছু ৫০ হাজার টাকা করে দাবি করেন।

এ বিষয় কোস্টগার্ডের পশ্চিম জোনের অপারেশন অফিসার লে. ফরিদুজ্জামান বলেন, অপহরণের খবর শোনা মাত্র আমাদের সুপতি, কোকিল মনি ও দুবলার চরের তিনটি ক্যাম্প থেকে অভিযানে নেমেছে। জেলেদের উদ্ধারের চেষ্টা চলছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন