বিশেষ প্রতিনিধি > পিরোজপরের মঠবাড়িয়ায় নবম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রী অপহৃত হওয়ার চার মাস পর ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। মঠবাড়িয়া থানা পুলিশ গোপনে সংবাদ পেয়ে ঢাকার রমনা থানা পুলিশের সহযোগিতায় বুধবার একটি বাসা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত অপহরনকারী উজ্জল ওঝা পালিয়ে যায়।
পুলিশ আজ শুক্রবার মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জণ কার্যালয়ে পাঠানো হয়েছে।
ভূক্তভোগি স্কুল ছাত্রী মঠবাড়িয়া পৌর শহরের উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীতে লেখা পড়া করছে। সে উপজেলার সূর্যমনি গ্রামের দিলীপ হালদারের মেয়ে।

থানাসূত্রে জানাগেছে, উপজেলার সূর্যমনি গ্রামের ওই স্কুলছাত্রীকে প্রতিবেশী উজ্জল ওঝা (১৯)কে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল। ঘটনার দিন গত ১৭ ফেব্রুয়ারী বুধবার সকালে ওই স্কুল ছাত্রী বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে বখাটে উজ্জল ও তার অপর সহযোগি মিল্টন মিলে মেয়েটিকে পথ থেকে তুলে নিয়ে যায়।
এ ঘটনায় পরের দিন (১৮ ফ্রেরুয়ারী) রাতে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ছয় জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, স্কুল ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য আজ শুক্রবার জেলা সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন