রবি. জানু ২৬, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

মঠবাড়িয়ার কলেজ ছাত্রের লাশ পিরোজপুরে উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি <>
পিরোজপুর শহরের নিজ বাসার ছাদ থেকে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে পিরোজপুর শহরের পশ্চিম মাছিমপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। উদ্ধারকৃত কলেজ ছাত্র ফারদিন মাহমুদ রাফিন (১৭) পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ছোট শৌলা গ্রামের প্রবাসী সেলিম মাহমুদ হাওলাদারের পুত্র এবং ইন্দুরকানী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। ফারদিন মাহমুদ রাফিন তার মায়ের সাথে শহরের পশ্চিম মাছিমপুরে একটি বাসায় ভাড়া থাকতো।
রাফিনের মামা ইমরান হাওলাদার জানান, মাগরিবের নামাজের পরপরই রাফিনের মা তাকে ফোন দিয়ে জানান তাদের বাসার ছাদে রাফিন অসুস্থ হয়ে পড়ে আছে। সেই খবর পেয়ে তিনি রাফিনদের বাসায় গিয়ে দেখতে পায় রাফিনের মা ও বোন সহ কয়েকজন রাফিনকে হাসপাতালে নেওয়ার জন্য নিচে গেটের কাছে নিয়ে এসেছে। পরে তারা রাফিনকে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।
পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, সন্ধ্যা ৬ টার দিকে নিস্তেজ অবস্থায় রাফিন নামের এক যুবককে তার মা সহ পরিবারের কয়েকজন হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। এ সময় তারা চিকিৎসার জন্য গেলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায় এবং তার গলায় ও শরীরর বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়।
পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, কলেজ ছাত্র রাফিনের মৃত্যুর বিষয়টি রহস্যজনক। তাই পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। এছাড়া লাশটির ময়না তদন্তে পাঠানো সহ আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com