রবি. জানু ২৬, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

মঠবাড়িয়ার এমপি ডা. ফরাজির ওপর হামলা চেষ্টার অভিযোগে আ.লীগের অঙ্গসংগঠনের ২২ নেতা কর্মীর নামে মামলা

মঠবাড়িয়া প্রতিনিধি <>
পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতীয় পার্টির সংসদ সদস্য ও সরকারি হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি ডা. রুস্তম আলী ফরাজী ওপর হামলা ও হত্যা চেস্টার অভিযোগে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের ২২ নেতা কর্মীর নামে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে সংসদ সদস্যের পক্ষে আলী রেজা রঞ্জু বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় উপজেলা স্বেচ্ছা সেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিক ফরাজি, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান নিজাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেনসহ ২২ নেতা কর্মীকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানাগেছে, বৃস্পতিবার দুপুরে উপজেলা পরিষদে ডিজিটাল বাংলাদেশ দিবস শীর্ষক আলোচনা সভায় সংসদ সদস্য ডা. ফরাজী যোগ দেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা শেষ করে তিঁনি বাসভবনে ফেরার সময় উপজেলা পরিষদ চত্বরে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যানের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংসদ সদস্যের গাড়ি গতিরোধ করে হত্যার উদ্দেশ্যে হামলা করে। এসময় আইন শৃঙ্খলা বাহিনী তৎপর হলে আসামিরা খুন জখম ও ভয়ভীতি প্রদর্শন করে ঘটনা স্থল ত্যাগ করে।

এ বিষয় সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত জানান, অনুষ্ঠান শেষে আমরা যে যারমত বাড়ি চলে এসেছি। মিথ্যা হয়রানি করার উদ্দেশ্যে আমাদের নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আঃ জাঃ মাসুদুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com