মঠবাড়িয়া প্রতিনিধি <>

পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট খেলাকে কেন্দ্র করে দুই দল সমর্থকের মাঝে বিরোধের জেরে তুষখালী কলেজে হামলার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। শনিবার রাতে কলেজ অধ্যক্ষ আনোয়ার হোসেন বাদী মামলাটি দায়ের করেন। এ মামলায় ছাত্রলীগ ও যুবলীগের ১৩জন নেতা কর্মীকে আসামি করা হয়েছে । এছাড়া অজ্ঞাত আরও ৩০/৩৫ জনকে আসামি করা হয়েছে।

পুলিশ আজ রবিবার এ মামলার এজাহারভুক্ত তিন আসামি মিলন মেম্বর (৪০), জুয়েল মিয়া (৩৮) ও মেহেদী হাসান(১৯) গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

মামলায় উল্লেখ করা হয়েছে, গত শুক্রবার রাতে পিরোজপুর জেলা সদরে পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট খেলাকে কেন্দ্র করে মঠবাড়িয়া ও ভা-ারিয়া ফুটবল দলের সমর্থকদের মাঝে বিরোধ হয়। এর জেরে খেলা শেষে পিরোজপুর জেলা সদর থেকে ফেরার পথে একদল সন্ত্রাসী কলেজ ক্যাম্পাসে ঢুকে তা-ব চালায়। এসময় তারা কলেজের শ্রেণি কক্ষের দরজা জানালা ভেঙ্গে বিজ্ঞানাগারে প্রবেশ করে মালামাল লুট ও কলেজের আসবাব পত্র সিসি ক্যামেরা, মোটরসাইকেল, ক্যান্টিনসহ বিভিন্ন স্থাপনা ভাঙচুর করে ১০ লক্ষ টাকার ক্ষতিসাধন করে। হামলার সময় কলেজের নৈশ প্রহরী খায়রুল ইসলাম বাঁধা দিতে গেলে হামলাকারিরা তাকে মারধর করে গুরুতর জখম করে। আহত নৈশ প্রহরী বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

উল্লেখ্য, এঘটনার প্রতিবাদে শনিবার সকালে কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের বিক্ষুব্দ শিক্ষক ও শিক্ষার্থীরা মঠবাড়িয়া-চরখালী সড়ক অবরোধ করে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আবু জাফর মো. মাসুদুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে জানান, এজাহার ভুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন