ভাণ্ডারিয়া প্রতিনিধি <>

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ইমরান সওদাগর(৩০) নামে অপহরণ মামলার এক আসামীকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে। বরিশাল র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল সোমবার দিনগত রাত দুইটার দিকে উপজেলার নিজ ভাণ্ডারি গ্রামের বসত বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। এসময় তার শয়ন কক্ষের বিছানার পাশে তল্লাশী চালিয়ে র‌্যাব সদস্যরা বাজারের শপিং ব্যাগে রক্ষিত দুইটি ওয়ান শুটার গান, ছয় রাউন্ড কার্তুজ, ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃত ইমরান সওদাগর উপজেলার নিজ ভাণ্ডারিয়া গ্রামের মো. শাহজাহান সওদাগর এর ছেলে। র‌্যাব সূত্র জানান, ইমরান পেশাদার সন্ত্রাসী ও মাদক কারবারি। তার বিরুদ্ধে পিরোজপুর ও ঝালকাঠি জেলার বিভিন্ন থানায় অপহরণ, মাদক ও অস্ত্রসহ মোট ৫ মামলা রয়েছে ।
র‌্যাবের দেওয়া তথ্যে জানাগেছে, র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ইমরান সওদাগর দীর্ঘদিন প্রশাসনের সোর্স পরিচয়ে ভাণ্ডারিয়ার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও স্থানীয় ব্যক্তিদের নিকট চাঁদাবাজি ও নানা সন্ত্রাসী কার্যাকলাপ করে আসছিল। র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র একটি বিশেষ আভিযানিক দল ভাণ্ডারিয়া থানা এলাকায় বিশেষ টহলকালীন গোপনে সংবাদ পেয়ে সোমবার দিনগত রাত দুইটার দিকে এমরান সওদাগর এর গ্রামের বাড়িতে অভিযান চালায় । এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইমরান পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে তার বসত বাড়ির দ্বিতীয় তলায় শয়ন কক্ষ হতে বাজারের শপিং ব্যাগে রক্ষিত দুইটি ওয়ান শুটার গান, ছয় রাউন্ড কার্তুজ, ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

ভাণ্ডারিয় থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বরিশাল র‌্যাব-৮ গ্রেফতারকৃ ইমরান সওদাগরকে ভাণ্ডারিয়া থানায় হস্তান্ত করেছে। এ ঘটনায় বরিশাল সিপিএসসি’র ডিএডি মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে ভান্ডারিয়া থানায় অস্ত্র ও মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন