বামনা(বরগুনা)প্রতিনিধি <>

বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের গোলাঘাটা কড়ইতলা গ্রামের আবদুর রউফের ছেলে মো. হাবিবকে বাড়ি থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী ধানক্ষেতে জবাই করে হত্যার চেষ্টা করেছে একদল দুর্বত্ত।

আজ শনিবার রাত আনুমানিক নয়টার দিকে এ নৃশংস ঘটনাটি ঘটে। গুরুতর অবস্থায় হাবিবকে প্রথমে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গুরুতর আহত মো. হাবিব শনিবার বিকেলে ঢাকা থেকে বাড়িতে ঈদ করতে আসেন। কিন্তু পূর্বশত্রুতার জেরে রাত আনুমানিক নয়টার দিকে কয়েকজন দুর্বৃত্ত তাকে বাড়ি থেকে ডেকে ধানক্ষেতে নিয়ে যায়। পরে সেখানেই তাকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যার চেষ্টা করে। এ সময় তার ডাকচিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধারে এগিয়ে আসে। পরে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত হাবিবকে নিয়ে আসার পর তার মা ফতেমা বেগম আহাজারি করে বলেন, আমার ছেলেকে পাশের বাড়ির মোসলেম মল্লিকের ছেলে ধলু মল্লিক জোর করে ধানক্ষেতে নিয়ে জবাই করার চেষ্টা করে। আপনারা আমার ছেলেডারে ফিরাইয়া দেন। ওর কোনো দোষ নাই। ওকে বিনাদোষে হত্যা করতে চাইছে তারা।

বামনা থানার অফিসার ইনচার্জ এস এম মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি।  পুলিশ খবর পেয়ে দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন