মঠবাড়িয়া প্রতিনিধি <>

পিরোজপুরের মঠবাড়িয়ায় সর্বহারা পরিচয় দিয়ে ৬ কলেজ শিক্ষকের কাছে চাঁদা দাবি অন্যথাায় শিক্ষক পরিবারকে হত্যার হুমকী দেওয়া হয়েছে। ভূক্তভেভাগি শিক্ষকদের পক্ষে মঠবাড়িয়া সরকারী কলেজ অধ্যক্ষ মো. গোলাম মোস্তফা আজ শনিবার নিরাপত্তা ও প্রতিকার চেয়ে থানায় সাধারণ ডায়রি করেছেন।
থানা ও সংশ্লিষ্ট কলেজ সূত্রে জানাগেছে, একটি চক্র সর্বহারা পরিচয়ে গত কয়েকদিন ধরে পালাক্রমে মঠবাড়িয়া সরকারী কলেজের ছয় শিক্ষকের কাছে মোবাইল ফোনে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে। অন্যথায় সংশ্লিষ্ট ছয় শিক্ষক পরিবারকে হত্যার হুমকী দেয় কথিত সর্বহারা সদস্যরা। মঠবাড়িয়া সরকারী কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. গোলাম মোস্তফা, সহযোগি অধ্যাপক (সিাব বিজ্ঞান) মো. আসাদুজ্জামান, সহকারী অধ্যাপক (ব্যাবস্থাপনা বিভাগ) মো. আব্দুল জব্বার, সহকারী অধ্যাপক (অর্থনীতি বিভাগ) সঞ্জিৎ বল, সহকারী অধ্যাপক (দর্শন বিভাগ) পবিত্র কুমার ম-ল ও সহকারী অধ্যাপক (বাংলা বিভাগ) জাহিদুল হাসান আকন সুমন এর কাছে কয়েকদফা মোবাইল ফোনে সর্বহারা পরিচয় দিয়ে মোটা অংকের টাকা চাঁদা দাবি করা হয়। অন্যথায় সংশ্লিষ্ট শিক্ষক পরিবারের সদস্যসহ সমূলে হত্যার হুমকী দেয় কথিত সর্বহারা।
এ বিষয়ে মঠবাড়িয়া সরকারী কলেজ অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকীর কথা নিশ্চিত করে বলেন, এঘটনার পর ভূক্তভোগি শিক্ষক ও তার পরিবারের স্বজনরা চরম উৎকণ্ঠার মধ্যে পড়েছেন। নিরাপত্তা ও প্রতিকার চেয়ে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ শিক্ষকদের জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা প্রযুক্তি ব্যবহার করে অনুসন্ধান চালাচ্ছি । তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন