মঠবাড়িয়া প্রতিনিধি <>

পিরোজপুরের মঠবাড়িয়ায় সরকারি সেবাদানকারি প্রতিষ্ঠানে দুর্নীতি রোধে দুদকের গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। দুর্নীতি দমন কমিশন (দুদক) এর আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় আজ সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ গণশুনানি অনুষ্ঠিত হয় ।
পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশনের (তদন্ত-০১) মহাপরিচালক মো. মোস্তাফিজুর রহমান, দুর্নীতি দমন কমিশন পরিচালক (বরিশাল অঞ্চল) জুলফিকার আলী, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম সরফরাজ প্রমূখ।
এ সময় গণশুনানি অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহাম্মেদ, ইউপি চেয়ারম্যান বৃন্দ,মুক্তিযোদ্ধা, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ ও শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, ও সুশিল সমাজের প্রতিনিধিসহ উপজেলা পরিষদের সকল বিভাগের কর্মকর্তা ও ভূক্তভোগি সাধারণ জনতা উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য, গণশুনানিতে উপজেলা সেটেলমেন্ট অফিস, ভূমি অফিস, প্রাথমিক শিক্ষা অফিস, সাব রেজিষ্ট্রি অফিস ও পল্লী বিদ্যুৎ অফিসের বিরুদ্ধে নানা দুর্নীতি ও অনিয়মের অভিযোগ তোলেন ভূক্তভোগি সাধারণ মানুষ। পরে এসব অভিযোগের শুনানিতে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা জবাবদিহি করেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন