মঠবাড়িয়া প্রতিনিধি .>

পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শক্রতার জের ধরে মতিয়ার রহমান লিটন (৩২) নাম এক চাল ও মুদি ব্যবসায়িকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার দিনগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার সাফা বন্দর ডিগ্রি কলেজ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর জখম ওই ব্যবসায়িকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

আহত ব্যবসায়ী মতিয়ার রহমান লিটন সাফা বন্দর ২নম্বর ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেনের ছেলে। সে সাফা বন্দর বাজারে পাইকারি চাল ও মুদির ব্যবসা করে আসছে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, স্থানীয় একই এলাকার সোনা মিয়া চৌকিদার ও তার ছেলেদের সাথে জমিজমা ও সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে লিটন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। এসময় ওৎ পেতে থাকা প্রতিপক্ষ ১০/১২ জনের একটি দল ওই ব্যবসায়ির পথরোধ করে। দুর্বত্তরা ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে ব্যবসায়ি মতিয়ার রহমানকে গুরুতর জখম করে সড়কে ফেলে পালিয়ে যায়। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা ন্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে আসে। পওে কর্তব্যরত চিকিৎিসক উন্নত চিকি]সার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ্ জানান, হামলার বিষয়টি জানতে পেরে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন