SONY DSC

মঠবাড়িয়া প্রতিনিধি >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় তিন সহোদর ব্যবসায়িকে মারধর করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। মারধরে আহত ব্যবসায়ি দিমান চন্দ্র শীল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় রবিবার তিন ব্যবসায়ীদের বাবা ধীরেন্ত্র নাথ শীল বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার বান্ধবপাড়া বাস স্ট্যান্ডে অন্নপর্না ভ্যারাইটিজ স্টোর, অন্নপর্না ভিআইপি সেলুন ও অন্নপর্না মেডিকেল হল এবং বিকাশ পয়েন্ট দোকানের মালিক তিন সহোদর দিমান চন্দ্র শীল, সুমন চন্দ্র শীল ও শংকর চন্দ্র শীল। তারা গত ১০ মে রাতে দোকান বন্ধ করে নিজস্ব মোটর সাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। পথে হারুন পেয়াদার বাড়ির সামনে পৌছালে হারুন পেয়াদার ছেলে রাজু পেয়াদা ও রনি পেয়াদাসহ ৫/৬ জন ওই তিন সহোদর ব্যবসায়ীর পথরোধ করে। এসময় তিন সহোদর দিমান চন্দ্র শীল, সুমন ও শংকর বাঁধা দিলে তাদেরকে পিটিয়ে আহত করে তাদের কাছ থাকা দোকানে বিক্রির ও বিকাশের প্রায় লক্ষাধিক টাকা সন্ত্রাসীরা ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ্ জানান, লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য নেই

মন্তব্য করুন