পিরোজপুর প্রতিনিধি >>
পিরোজপুরে বৃহস্পতিবার দুপুরে সাকিল আহমেদ আশিষ (৪০) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুবৃত্তরা। আহত আশিষ কে উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে পরে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩ টায় আশিষ মারা যায়। নিহত যুবলীগ কর্মী আশিষ সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর গ্রামের মৃত মোকছেদ আলী হাওলাদারের পুত্র
জানাগেছে, পিরোজপুর জেলা জজ আদালতে একটি মামলায় হাজিরা শেষে বাড়ি ফেরার পথে দুপুর ১২.৩০ টার দিকে কলাখালী-পিরোজপুর সড়কের কৈবর্ত্যখালী নামক স্থানে ১০ থেকে ১৫ জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে।
সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাকিল সরোয়ার জানান, তার অবস্থা এতই খারাপ ছিল যে তাকে এখান থেকে দ্রুত খুলনা পাঠানো হয়েছে।
কলাখালী ইউনিয়ন পরিষদের জনৈক মেম্বর জানান, আশিষের উপর কৈবর্ত্যখালী গ্রামের রিপন, মনির, ফাইজুল, রেজাউল, অমি, জামিল, এনামসহ ১০ থেকে ১৫ জন সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে আহত অবস্থায় আশিষ জানিয়েছিল।
সদর থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, আশিষ নামে একজনকে সন্ত্রাসীরা কুপিয়েছে শুনেছি। কিন্তু থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন