SONY DSC

মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুর-৩ মঠবাড়িয়ায় মহাজোট প্রার্থীর  সমর্থকদের হামলায় ইন্ডিপেন্ডেন্ট টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি মো. তামিম সরদার গুরুতর আহত হওয়ার প্রতিবাদে মঠবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সাংবাদিকরা।

আজ শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেলে মঠবাড়িয়া প্রেস ক্লাবের উদ্যোগে শহরের শহীদ মিনারের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে স্থানীয় গণমাধ্যমকর্মী, আইনজীবী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

শেষে প্রেস ক্লাব সভাপতি মো. জাহিদ উদ্দিন পলাশের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নূর হোসাইন মোল্লা, আইনজীবী সমিতির সাবেক সভাপতি মজিবর রহমান মুন্সি, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক এইচ এম আকরামুল ইসলাম, কালের কণ্ঠ’র আঞ্চলিক প্রতিনিধি দেবদাস মজুমদার, সমকাল প্রতিনিধি মিজানুর রহমান মিজু, আমাদের সময় প্রতিনিধি ইসরাত জাহান মমতাজ প্রমুখ।

বক্তারা ইন্ডিপেনডেন্ট টিভির পিরোজপুর প্রতিনিধি তামিম সরদার পেশাগত দায়িত্ব পালনকালে তাঁর ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সেইসঙ্গে দোষীদের আগামী তিন দিনের মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। অন্যথায় পিরোজপুর জেলার সকল গণমাধ্যম কর্মীরা লাগাতার প্রতিবাদ কর্মসূচি দেবে। সমাবেশে বক্তারা নির্বাচনী সহিংসতা বন্ধে সকল রাজনৈতিক দল ও প্রার্থীর প্রতি দাবি জানান।

পিরোজপুর-৩ আসনে নির্বাচনী নিউজ কভার করতে গতকাল বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে মঠবাড়িয়া শহরের মিরুখালী টেম্পু স্ট্যান্ড এলাকায় যান ইন্ডিপেন্ডেন্ট টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি মো. তামিম সরদার। এ সময় সেখানে মহাজোটের একদল সমর্থক তাঁর ওপর সশস্ত্র হামলা চালায়।

হামলাকারীরা তাঁর ক্যামেরায় ছবি তোলা হয়েছে ভেবে তাঁর ওপর হামলা করে মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। তবে মাথায় হেলমেট থাকায় প্রাণে রক্ষা পান তিনি। পরে তাঁকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে তারা। হামলাকারিরা তার ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং মোটরসাইকেল ভাঙচুর করে।

এ ঘটনায় আহত তামিম মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন