মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুর-৩ মঠবাড়িয়া একক আসনে মহাজোট প্রার্থীর  লাঙল প্রতীকের সমর্থকদের হামলায় ইণ্ডিপেনডেন্ট টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি পেশাগত দায়িত্ব পালনকালে মো. তামিম সরদার(২৫) গুরুতর আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মঠবাড়িয়া পৌরশহরের মিরুখালী স্টা- এলাকায় লাঙল প্রতীকের একদল সমর্থক তার ওপর সশস্ত্র হামলা চালায়। আহত সাংবাদিক তামিমকে গুরুতর অবস্থায় মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে আহত সাংবাদিককে পিরোজপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় আহত সাংবাদিক তামিম সরদার মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

হাসপাতাল ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মহাজোটের লাঙল প্রতীকের অর্ধশত সমর্থক মোটরসাইকেল মহরা দিচ্ছিল। শহরের মিরুখালী টেম্পু স্টাণ্ড সড়ক দিয়ে লাঙল প্রতীকের ওই মোটরসাইকেল বহর যাওয়ার সময় সাংবাদিক তামিম সরদার নির্বাচনী উৎসব বিষয়ে একটি ভিডিও ধারন করছিলেন। এসময় লাঙল প্রতীকের  কয়েকজন সমর্থক অতর্কিতে তার ওপর হামলা চালায়। এসময় সমর্থকরা তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। তবে মাথায় হেলমেট থাকার কারনে সাংবাদিক তামিম প্রাণে রক্ষা পান। পরে তাকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে লাঙল প্রতীকের সমর্থকরা । এসময় তার মোটরসাইকেল ভাংচুর চালিয়ে ক্ষতিসাধন করা হয়। হামলাকারিরা তার ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নেয়। পরে মহাজোট নেতাদের হস্তক্ষেপে ছিনিয়ে নেওয়া ক্যামেরা ফেরত পান আহত সাংবাদিক।
স্থানীয় সাংবাদিকরা খবর পেয়ে ঘটনাস্থল হতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্সে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা হাসপাতালে আহত সাংবাদিককে দেখতে যান।

এদিকে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক তামিম এর ওপর সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন পিরোজপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম ও মঠবাড়িয়া প্রেস ক্লাব নেতারা ।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. শওকত আনোয়ার বলেন, সাংবাদিকের ওপর হামলাকারীদর সনাক্তে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

প্রসঙ্গত : পিরোজপুর-৩ মঠবাড়িয়া একক আসনে মহাজোটের লাঙল ও স্বতন্ত্র প্রার্থীর আপেল প্রতীকের সমর্থকদের মধ্যে গত কয়েকদিন ধরে হামলা সমর্থকদের মধ্যে কয়েক দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে ।  আজ বৃহস্পতিবার মহাজোটের লাঙল প্রতীকের সমর্থকরা মোটরসাইকেলে মহড়া চালায়।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন