মঠবাড়িয়া প্রতিনিধি  >>
পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে মহাজোট প্রার্থীর নির্বাচনী র্কাযালয় ভাংচুর ও হামলা মামলার বাদিসহ ৪জনকে কুপিয়ে যখম করেছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। আজ মঙ্গলবার বিকেলে উপজেলার বুখাইতলা বান্ধবপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
হামলায় আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত হলো মজিবর মুন্সি (৫৬), আলাউদ্দিন (৩৫) মো.এনামুলহক (২৮) ও মো. জসিম (২৫)। গুরুতর আহত ওই মামলার বাদী ও ওয়ার্ড আ’লীগের সম্পাদক মজিবর মুন্সি ও ছাত্রলীগ নেতা আলাউদ্দিন ্এর অবস্থার অবনতি ঘটলে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
মামলার বাদি আহত মজিবর মুন্সি জানান, গত ১২ডিসেম্বর সাপলেজা ইউ,পি চেয়ারম্যান মিরাজের নেতৃত্বে বুখইতলা বান্ধবপাড়ায় মহাজোট প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর ও আমার উপর হামলা চালায়। এঘটনায় আমি ১৯জনকে এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ৩০/৪০ জনকে আসামী করে মামলা করায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা আজ মঙ্গলবার বিকেলে দ্বিতীয় দফায় হামলা চালায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এম.আর শওকত আনোয়ার ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন