মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় মহাজোট মনোনীত জাতীয় পার্টির নেতা ডা. রুস্তুম আলী ফরাজির লাঙল প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুর ও হামলার অভিযোগে জুয়েল শেখ(৩৫)নামে অভিযুক্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ । হামলায় আহত লাঙল প্রতীকের সমর্থক মো. মজিবর রহমান মুন্সী বাদি হয়ে মঠবাড়িয়া থানায় আ.লীগের  ১৯জন নেতা কর্মীকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আরও ৩০/৪০জনকে অজ্ঞাত আসামী করা হয়। পুলিশ রবিবার রাতে হামলায় জড়িত অভিযুক্ত জুয়েলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জুয়েল মঠবাড়িয়া আসনের স্বতন্ত্র আপেল প্রতীকের সমর্থক বলে পুলিশ ও মামলার বাদি দাবি করেছেন।
গ্রেফতারকৃত জুয়েল উপজেলার বড়মাছুয়া গ্রামের মৃত খলিল শেখের ছেলে ।
পুলিশ আজ সোমবার অভিযুক্ত আসামীকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমা-ের আবেদন জানিয়েছে।

থানা সূত্রে জানাগেছে, গত ১২ ডিসেম্বর রাত ৮টার দিকে স্বতন্ত্র আপেল প্রতীকের কয়েকজন সমর্থক উপজেলার বুখইতলা বান্ধবপাড়া চৌরাস্তার মোড়ে সেকান্দার ভবনের দোতলায় মহাজোট প্রার্থী ডা. রুস্তুম আলী ফরাজির লাঙল প্রতীকের নির্বাচনী অফিস ও আ.লীগ কার্যালয় দখল করে সেখানে অবস্থানরত লাঙল প্রতীকের সমর্থক মামলার বাদিকে কুপিয়ে গুরতর জখম করে। এসময় হামলাকারীরা মহাজোট প্রার্থীর নির্বাচনী অফিস ও আ.লীগ অফিস ভাংচুর করে ক্ষতিসাধন করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া খানার অফিসার ইনচার্জ মো. শওকত আনোয়ার বলেন, ওই হামলায় জড়িত জুয়েল শেখ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করে ৫দিনের রিমান্ড আবেদন জানানো হয়েছে।

 

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন