পিরোজপুর প্রতিনিধি:>>
পিরোজপুরের আদালত থেকে হত্যা মামলার এক আসামী পালিয়ে যাওয়ার ঘটনায় তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার পিরোজপুর আদালতের এজলাস থেকে কোর্ট হাজতখানায় নেওয়ার পথে পুলিশের হ্যান্ডক্যাপের ভিতর থেকে হাত খুলে আদালত থেকে আমানুল্লাহ খান(২০) নামে এক আসামী পলায়নের ঘটনা ঘটে। এ ঘটনায় কোর্ট পুলিশের তিন সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহারকৃত তিন পুলিশ সদস্য হচ্ছে কোর্ট পুলিশের কনেস্টবল আবুল হোসেন, কনেস্টবল সাজ্জাদ আলী, কনেস্টবল শাহ- আলম।

পলাতক আসামী আমানউল্লাহ খান পিরোজপুরের কাউখালী উপজেলার নাঙ্গুলি গ্রামের ইউনুস খানের ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, এ বছরের ২৬ আগস্ট জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে কাউখালী উপজেলার নাঙ্গুলী গ্রামে আল আরাফাহ ইসলামী ব্যাংকের কর্মকর্তা মাহাফুজুর রহমান নিহত হয়। এ ঘটনায় পরের দিন নিহতের ভাই আল আমীন বাদী হয়ে কাউখালী থানায় ১০ জনের নাম উল্লেখ করে এবং ৪ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরের মাসের ২ তারিখ পুলিশ আমানউল্লাহকে গ্রেফতার করে এবং সে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়ে হত্যার সাথে তার সংশ্লিষ্টতা স্বীকার করে।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, এ ঘটনায় আদালতের দায়িত্বে থাকা তিন কোর্ট পুলিশ কে প্রত্যাহার করা হয়েছে এবং পলাতক আসামী আমানউল্লাহ খান কে গ্রেপ্তারের জন্য সাড়াঁশি অভিযান চালাচ্ছে পুলিশ

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন