মঠবাড়িয়া প্রতিনিধি >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. জাহিদুল ইসলাম (৩৫), আবদুর রাজ্জাক তালুকদার (৩০) ও সুমন গাইন (২০) নামে তিন মাদক কারবারিকে অটক করেছে পুলিশ। শনিবার দিনগত রাতে মঠবাড়িয়া থানা পুলিশ ও পিরোজপুর ডিবি পুলিশের একটি দল গোপন সাংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়েওই তিন মাদক কারবারিকে আটক করে। এসময় অটককৃতদের কাছ থেকে ৫৬ পিস ইয়াবা উদ্ধার কওে পুলিশ।
আটককৃত মাদক কারবারি জাহিদুল উপজেলার বড়হারজী গ্রামের আলমগীর হোসেন তালুকদারের ছেলে, রাজ্জাক মঠবাড়িয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ড মিরুখালী রোড এলাকার মৃত আলী আকাব্বর তালুকদারের ছেলে ও সুমন গাইন উপজেলার আঙ্গুলকাটা গ্রামের সতীন্দ্র নাথ গাইন এর ছেলে।
থানাসূত্রে জানাগেছে, শনিবার রাত নয়টার দিকে মঠবাড়িয়া থানার এস আই জাফর আহম্মেদ পৌর শহরের ৮নম্বর ওয়ার্ডের হানিফ শরিফ এর বাড়ির সামনের সড়কেঅভিযান চালিয়ে জাহিদুলকে আটক করে । এসময় তার কাছ থেকে ২৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া এসআই নুর আমীন উপজেলার মিরুখালী রোড শরিফ ফার্মেসীর সামনের সেতুর উপর থেকে রাজ্জাককে আটক করে । এসময় তার কাছে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
অপরদিকে শনিবার রাত সারে আটটার দিকে পিরোজপুরের ডিবি পুলিশের এসআই আবু সায়েম উপজেলার বহেরাতলা এলাকায় সড়কে অভিযান চালিয়ে মাদক কারবারি সুমনকে আটক করে । এসময় তাকে তল্লাসী করে ২০ পিস ইয়াবা উদ্ধার কওে পুলিশ।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো, গোলাম ছরোয়ার জানান, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে নে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আজ রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য নেই

মন্তব্য করুন