মঠবাড়িয়া প্রতিনিধি >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় আব্দুল্লাহ আল মারজান (২৫) নামে হত্যা মামলার এক আসামীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিনগত রাত নয়টার দিকে থানা সড়ক দিয়ে বেপরো গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে। এসময় তার সঙ্গে মজুদকৃত ১৫পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। ।
গ্রেফতারকৃত মাদক কারবারি মারজান পার্শবর্তী বরগুনার পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া গ্রামের হায়দার আলীর ছেলে। সে মঠবাড়িয়ার আালোচিত কলেজ ছাত্র ক্লিন্টন মজুমদার হত্যা মামলার প্রধান আসামি । সে উচ্চ আদালত থেকে জামিনে বের হয়ে মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িয়ে পড়ে।

পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি দল শনিবার রাতে থানা সড়কে অবস্থান নেন। এসময় আসামী মারজান দ্রুতগতিতে বেপরোয়া মোটরসাইকেল চালিয়ে যাবার পথে পুলিশ ধাওয়া করে তাকে গ্রেফতার করে। পরে তার শরীর তল্লাশী চালিয়ে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রসঙ্গত ২০১৩ সালে সংগঠিত মঠবাড়িয়ার আলোচিত কলেজ ছাত্র ক্লিন্টন মজুমদার হত্যকান্ডে দায়েরকৃত মামলার মারজান এজাহারভুক্ত প্রধান আসামি। এছাড়াও তার বিরুদ্ধে মঠবাড়িয়া ও পাথরঘাটা থানায় মাদক মামলা সহ একাধিক দস্যুতার মামলা রয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. গোলাম ছরোয়ার জানান, গ্রেফতারকৃত মারজান স্থানীয় কলেজ ছাত্র হত্যা মামলায় এজাহারভূক্ত প্রধান আসামী। সে উচ্চ আদালত থেকে জামিনে আছে বলে দাবি করেছে। তার বিরদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ রবিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

মন্তব্য নেই

মন্তব্য করুন