dav

পিরোজপুর প্রতিনিধি  🔹

পিরোজপুরে মাত্র ২২ দিনের ব্যবধানে আবারও এক নব জাতক কণ্যাশিশুকে উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার শেষরাতে সদর উপজেলার কৃষ্ণনগর এলাকার মন্দিরের সামনে থেকে শিশুটিকে উদ্ধার করা হয় বলে জানান পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক। শিশুটি বর্তমানে পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। এর আগে গত ৬ জুলাই শহরের বলেশ^র সেতু এলাকার পিরোজপুর-বাগেরহাট সড়কের পাশ থেকে তিনদিনের এক নবজাতক ছেলে শিশুকে উদ্ধার করেছে পুলিশ।
শিশু উদ্ধারকারী কৃষ্ণনগর এলাকার সবিতা রায় জানান, গত রাত সাড়ে তিনটার দিকে হঠাৎ মন্দিরের সামনে একটি শিশুর কান্নায় তার ঘুম ভেঙ্গে যায়। পরে তার স্বামী ও তিনি ঘর থেকে বের হয়ে দেখতে পান যে মন্দিরের গেটে একটি শপিং ব্যাগের ভিতরে একটি নবজাতক শিশু কান্না করছে। পরে তিনি বিষয়টি তাদের প্রতিবেশীদের জানান এবং পুলিশ কে খবর দেন। পুলিশ শিশুটিকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।
পিরোজপুর সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. ননী গোপাল রায় জানান, শিশুটির বয়স একদিন হবে। জন্মের পরপরই তাকে কেউ ফেলে রেখে যায় এবং শিশুটির নাভী থেকে রক্ত পরছিল। তবে বর্তমানে শিশুটি সুস্থ আছে এবং তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।
পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক জানান, শিশুটিকে উদ্ধারের পরে তার চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং শিশুটির অভিভাবক খোঁজার চেষ্টা চলছে।
এ দিকে মত্র ২২দিনের ব্যবধানে দুটি নব জাতক শিশু উদ্ধারের ঘটনায় শহরে বেশ চাঞ্চল্যের সৃস্টি হয়েছে। সাধারন মানুষের অভিমত এ ধরনের ঘটনা একটি অমানবিক। দিন দিন আমাদের নৈতিকতার অবক্ষয় ঘটছে বলে মনে করেন এলাকার জনগন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন