ভাণ্ডারিয়া প্রতিনিধি 🔹

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় বরশিাল র‌্যাব-৮ এর একটি টহলদল অভিযান চালিয়ে সিফাতুর রহমান মিশাত(২১)নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। বুধবার দিনগত সন্ধ্যায় র‌্যাবের সদস্যরা ভাণ্ডারিয়া-নৈকাঠি সড়কের মো. লিটন খাঁ এর বাড়ির পূর্ব পাশের পাকা রাস্তার ওপর অভিযান চালিয়ে ওই মাদক কারবারিকে গ্রেফতার করে । এসময় র‌্যাব তার নিকট মজুদকৃত ৯২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
গ্রেফতারকৃত মাদককারবারি সিফাতুর ভা-ারিয়া উপজেলার বোথলা গ্রামের মাকসুদুর রহমান টুটুলের ছেলে।

র‌্যাব সূত্রে জানাগেছে, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল বুধবার সন্ধ্যা ছয়টার দিকে ভান্ডারিয়া-নৈকাঠি পাকা রাস্তার ওপর অভিযান চালায় । এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা ও কয়েকজন ক্রেতা পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা মো. সিফাতুর রহমান মিশাত নামে এক মাদক কারবারিকে আটক করে। পরে তার কাছে মজুদকৃত ৯২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ভা-ারিয়া থানার অফিসার ইনচার্জ মো. শাহাবুদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র উপ সহকারী পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে ভান্ডারিয়া থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত মাদক কারবারিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন