মঠবাড়িয়া প্রতিনিধি 🔹

পিরোজপুরের মঠবাড়িয়ায় কৃষকের চুরি হওয়া আটটি গরুসহ মানোয়ার ঘরামি (৬০) নামের চোরের অন্যতম সদস্যকে আটক গ্রেফতার করেছে পুলিশ।
জেলার নাজিরপুর উপজেলার দিঘিরজান গরুর হাটে চোরাই গরু বিক্রয়কালে থেকে তাকে আটক করা হয় । এসময় আটটি গরু উদ্ধার কওে পুলিশ। পরে নাজিরপুর থানা পুলিশ চোরসহ ওই গরু উদ্ধার করে আজ বুধবার মঠবাড়িয়া থনা পুলিশের কাছে হস্তান্তর করেন।

আটককৃত গরু চোর মানোয়ার ঘরামী নাজিরপুর উপজেলার চালিতাবুনিয়া গ্রামের জবেদ আলী ঘরামির ছেলে।

পুলিশ জানায়, গত রবিবার গভীর রাতে মঠবাড়িয়া উপজেলার বেতমোড় রাজপাড়া গ্রামের কৃষক এস্কান্দার আলী পাহলানের গোয়াল থেকে পাঁচটি ও একই গ্রামের মাসুদ হাওলাদারের গোয়াল ঘর থেকে তিনটি আটটি গরু সংঘবদ্ধ চোরেরদল চুরি করে নিয়ে যায়। পরে ভুক্তভোগি দুই কৃষক পরিবার লোকজননিয়ে বিভিন্ন গরুর বাজারে খোঁজাখোজি করেন। মঙ্গলবার নাজিরপুরের দিঘিরজান গরুর বাজার থেকে ইজারাদার লোকমান হাকিম হিরো ও নিজামের সহায়তায় গরুসহ ওই চোরকে আটক করে নাজিরপুর থানায় খবর দেয় পুলিশ ঘটনাস্থল হতে গরুসহ এক চোরকে আটক করে। পরে নাজিরপুর থানা পুলিশ মঠবাড়িয়া থানা পুলিশের কাছে চোরসহ গরু হস্তান্তর করে।

মঠবাড়িয়া থনার ওসি গোলাম ছরোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, এ ঘটনায় অভিযুক্ত মনোয়ারের বিরুদ্ধে ভূক্তভোগি কৃষক মঠবাড়িয়া থানায় মামলার প্রস্ততি নিচ্ছেন।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন