মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে মো সফিকুল ইসলাম ফকির (২৫) নামের এক মাদক কারবারিকে ইয়াবাসহ গ্রেফতার করেছে। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পিরোজপুর ডিবি পুলিশের একটি দল উপজেলার মিরুখালী ইউনিয়ন বাজর সংলগ্ন নপিতখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সম্মূখ সড়ক থেকে তাকে গ্রেফতার করে। ক্রেতা সেজে ওই মাদক কারবারিকে কৌশলে গ্রেফতার করার পর তার প্যান্টের পকেটে থাকা ৫১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত সফিকুল উপজেলার পাতাকাটা গ্রামের দুবাই প্রবাসি দুলাল ফকিরের ছেলে। ওই মাদক কারবারি নাপিতখালী গ্রামে নানা বাড়িতে থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালানোর আড়ালে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা ও সেবন কওে আসছিল।

থানা সূত্রে জনাগেছে, পিরোজপুর ডিবি পুলিশের এসআই মো. দেলোয়ার হোসোইনের নেতুত্বে পুলিশের একটি দল গোপনে সংবাদ পেয়ে আজ শুক্রবার সন্ধ্যায় মাদক ব্যবসায়ী সফিকুল ইসলামের নিকট হতে ইয়াবা কেনার কথা বলে কৌশলে তাকে আসতে বলে। মিরুখালী বাজারের নাপিতখালী সরকারী প্রাথমিক কাছে ডিবি পুলিশ ওই মাদক কারবারির নিকট হতে ইয়াবা কেনার ছলে হাতে নাতে তাকে আটক করে । এসময় ডিবি সদস্যরা তার কাছ থেকে ৫১ পিস ইয়াবা উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. গোলাম ছরোয়ার জানান, এ ঘটনায় পিরোজপুর ডিবি পুলিশের এসআই মো. দেলোয়ার হোসাইন মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ওই মাদক কারবারির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। আগামীকাল শনিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

ছবি > মো, শাহাদাৎ হোসেন

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন