পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি 🔹

বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে দ্বন্দ্বের জের ধরে সংঘর্ষে আর্জোন্টনার ৫ সমর্থককে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত দেড়টার দিকে বরগুনার পাথরঘাটায় পৌরশহরের ৯ নম্বর ওয়ার্ডের খাদ্যগুদামের সামনে খেলা দেখার সময় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মো. সবুজ (১৮), মো. শাহিন (২৪), মো. লিখন (১৭), মো. রাসেল (১৮) ও মো. ফরহাদ (১৮)। এদের সকলের বাড়ি পাথরঘাটা পৌরশহরের ৯ নম্বর ওয়ার্ডে।

আহতরা জানান, গতকাল মঙ্গলবার রাতে নাইজেরিয়া-আর্জেন্টিনার খেলায় আর্জেন্টিনার জয়-পরাজয় নিয়ে ব্রাজিল সমর্থক সবুজের সাথে আর্জেন্টিনার সমর্থক পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক ফাহাদ ৬০ টাকার বাজি ধরে। খেলা চলাকালীন দুইপক্ষের সমর্থকদের মধ্যে পৃথক ধস্তাধস্তি হয়। আর্জেন্টিনা খেলায় বিজয়ী হলে বাজির ৬০টাকা না দেওয়ায় উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. ফাহাদ, যুগ্ম সম্পাদক মো. শাকিল, রিয়াজ, ইউসুব ও রাসেলসহ ১০ থেকে ১৫ জন ব্রাজিল সমর্থকদের লোহার রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করা হয়। আহতদের সকলের মাথায় গুরুতর জখম হয়েছে। তাদেরকে রাতেই পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক আনোয়ার উল্যাহ বলেন, সকলেরই অবস্থাই গুরুতর। আহত সকলকেই প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন