পিরোজপুর প্রতিনিধি <>

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা আখলাকুর রহমানকে মারধর ও অফিস ভাংচুরের বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় জেলা সমাজসেবা কার্যালয়ের সামনে সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আল মামুন তালুকদার, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সালাম জাহান, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শহিদুল ইসলাম, প্রবেশন অফিসার জাকির হোসেন হাওলাদার, সমাজসেবা কার্যালয়ের রেজিষ্টার মোস্তফা ইখতিয়ার উদ্দিন, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা প্রিয়ংবদা ভট্টাচার্য সহ সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ।
মানববন্ধনে বক্তারা বলেন, মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা আখলাকুর রহমান একজন সৎ ও দক্ষ কর্মকর্তা। অন্যায়কে প্রশ্রয় না দিয়ে যে হামলার শিকার হয়েছে তার সুষ্ঠ বিচারের দাবী জানান।
পরে জেলা প্রশাসক আবু আহমদ ছিদ্দীকীর মাধ্যেমে প্রধানমন্ত্রী রবাররে স্মারকলিপি পেশ করেন জেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা।
উল্লেখ্য, মঠবাড়িয়া “হাজী গুলশান আরা শিশু সদন” এতিম খানায় ভূয়া এতিমের নামে সরকারী বরাদ্দ না দেয়ায় এতিম খানার সভাপতি আবদুল গফ্ফার ও তার ভাড়া করা দলবল রোববার বিকেলে উপজেলা সমাজ সেবা কর্মকর্তার কক্ষে প্রবেশ করে হামলা চালিয়ে গুরুতর জখম করে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন