মঠবাড়িয়া প্রতিনিধি >

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইয়াবাসহ নয়ন মৃধা (২৩) নামে এক মাদক ব্যবসায়ী কে আটক করতে গিয়ে দুই পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার রাতে পৌর শহরের সবুজনগর মহল্লায় ১৪ পিচ ইয়াবাসহ ওই মাদক ব্যাবসায়িকে আটকের সময় ধস্তা দস্তিতে দুই পুলিশ গুরুতর আহত হয়েছে ।

মঙ্গলবার সন্ধ্যায় এ অভিযানকালে থানার উপ পরিদর্শক আবুল হাসান ও পুলিশ কনষ্টবল গোলাম মোস্তফা গুরুতর আহত হন। আহত পুলিশ সদস্য গোলাম মোস্তফাকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার রাতেই বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর হয়েছে। এছাড়া আহত এএসআই আবুল হাসান মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেন।
গ্রেফতারকৃত নয়ন ।
থানা সুত্রে জানাগেছে, গোপনে সংবাদ পেয়ে শহরের সবুজনগর এলাকায় এএসআই আবুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এসময় শহরের সবুজনগর এলাকার নজরুল মৃধার ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী নয়ন মৃধা ও তার সহযোগী মাছুম পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল যোগে পালানোর চেষ্টা চালায়। পুলিশ ধাওয়া করে মাদক ব্যবসায়ি নয়নকে ১৪ পিস ইয়াবাসহ আটক করে। এসময় আটককৃত নয়ন পুলিশকে ধাক্কা মেরে পালানোর সময় পুলিশ সদস্য গোলাম মোস্তফা পড়ে গেলে ডান পায়ে গুরুতর জখম হন। এসময় মাদক ব্যবসায়ির সাথে এএসআই আবুল হাসানের ধস্তা ধস্তির সময় তিনিও আহত হন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার পুলিশ সদস্য আহতের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ি নয়নের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। আহত দুই পুলিশ সদস্যর চিকিৎসা চলছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন