মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় আসমা আক্তার (১৬) নামে এক স্কুলছাত্রী পরীক্ষায় অকৃতকার্য হয়ে বিষপানে আত্মহত্যা করেছে। পুলিশ সোমবার দিনগত রাতে হাসপাতাল থেকে নিহত স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে। পরিবারের দাবি স্কুল ছাত্রী আসমা সদ্য প্রকাশিত জেএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে পড়েছিল।
নিহত আসমা আক্তার উপজেলার সাপলেজা ইউনিয়নের ভাইজোড়া গ্রামের জালাল মিয়ার মেয়ে। সে ভাইজোরা মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার জেএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল ।

থানা ও পারিবারিক সূত্রে জানাগেছে, সদ্য প্রকাশিত জেএসসি পরীক্ষার ফলাফলে অকৃতকার্য হয়ে স্কুল ছাত্রী আসমা মানসিক বিপর্যস্ত হয়ে পড়ে। সোমবার বিকেলে সে হতাশায় সকলের অগোচরে ঘরে রক্ষিত কীটনাশক পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরিবারের স্বজনরা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত একটার দিকে তার মৃত্যু ঘটে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত মোহাম্মদ  মাজহারুল আমিন (বিপিএম) জানান, লাশ উদ্ধারের পর পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য নেই

মন্তব্য করুন