মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় মো.রুবেল হাওলাদার (২১) ও মো.বাবু তালুকদার(২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার গিলাবাদ গ্রামের ফরিদের দোকানের সামনে থেকে মাদক ব্যবসায়ী রুবেলকে ১০০ গ্রাম গাজাসহ ও উপজেলার টিকিকাটা মাদ্রাসার সামনে আলামীনের দোকানের সামনে থেকে মাদক ব্যবসায়ী বাবুকে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় ।
গ্রেফতারকৃত রুবেল উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের আবু হানিফ হাওলাদারের ছেলে ও বাবু তালুকদার উপজেলার হোগলপাতি গ্রামের সাবেক নারী ইউপি সদস্য গোলেনুর বেগম এর ছেলে।

মঠবাড়িয়া থানার এস আই মো.ওসমান গনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার গিলাবাদ গ্রামে ফরিদের দোকানের সামনের সড়কে মাদক ব্যবসায়ী রুবেলসহ কয়েকজন মাদক ক্রেতা পুলিশের উপস্থিতি টেরপেয়ে দৌড়ে পালানোর সময় ধাওয়া করে রুবেলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১০০ গ্রাম গাজাঁ উদ্ধার করা হয়।
পরে থানার উপ পরিদর্শক মো.নুর আমীন ও এ এস আই আবু হাসান উপজেলার টিকিকাটা মাদ্রাসার সামনের সড়কে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী বাবু তালুকদারকে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

অপরদিকে পুলিশের রবিবার দিনগত রাতে উপজেলার বাদুরতলী গ্রামে অভিযান চালিয়ে মো.আ. খালেক ফকির(২৯) নামে যৌতুক মামলার সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার করে।
গ্রেফতারকৃত খালেক ফকির উপজেলার সাপলেজা ইউনিয়নের বাদুরতলী গ্রামের আ.রত্তন ফকিরের ছেলে।

থানা সুত্রে জানা যায়, স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী খালেক ফকির আদালতে দুই বছর ৬ মাসের দ-িত আসামী হিসেবে দীর্ঘদিন পলাতক ছিল।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জানান, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার দুই মাদক ব্যবসায়ি আদালতের মাধ্যেমে জেল হাজতে ও দ-িত আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য নেই

মন্তব্য করুন