মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে শহীদ সরদার(৩২) ও নজরুল সরদার(২৮) নামে দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে। ্সময় তাদের কাছে মজুদকৃত ৫২ পিস ইয়াবা ও ৫১০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। আজ বুধবার ভোরে উপজেলার দাউদখালী ইউনিয়নের খায়ের ঘটিচোরা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ি শহীদ সরদার উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের ই্উনুস সরদারের ছেলে ও নজরুল সরদার একই গ্রামের লাল মিয়া সরদারের ছেলে।

থানাসূত্রে জানাগেছে, আজ বুধবার ভোরে মঠবাড়িয়া থানা পুলিশ গোপনে সংবাদ পেয়ে উপ পরিদর্শক রমিত জাহান জুম্মার নেতৃত্বে একদল পুলিশ খায়ের ঘটিচোরা গ্রামের বাধের পাড়ে মাছুমের দোকানের সামনে অভিযান চালায় এসময় ওই দুই মাদক ব্যবসায়ি দৌড়ে পালানোর চেষ্টা চালালে পুলিশ তাদেও ধাওয়া কওে আটক করে। পরে আটকৃত শহীদের কাছ থেকে ৫২ পিস ইয়াবা ও নজরুলের কাছ থেকে ৫১০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ তদন্ত মোহাম্মদ মাজহারুল আমীন (বিপিএম) জানান, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ির বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়ছে। আজ বুধবার তাদেও আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন