পিরোজপুর প্রতিনিধি >>

পিরোজপুরে সম্প্রতি নারীর প্রতি সহিংসতা, নারী নির্যাতন, ধর্ষণ ও যৌন হয়রানী বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে শহরের টাউনক্লাব সড়কে পিরোজপুর ইয়ুথ সোসাইটি এর আয়োজনে এ মানববন্ধ অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শিক্ষক নেতা আলমগীর হোসেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবকে সভাপতি এ কে আজাদ, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট শহীদুল্লাহ খান, পিডিএফ নির্বাহী পরিচালক রফিকুল ইসলাম পান্না, সুপ্রর জেলা সম্পাদক মাইনুল আহসান মুন্না, জেলা উদীচী সাধারণ সম্পদক খালিদ আবু, জেলা রিপোটার্স ক্লাবের সহ-সভাপতি ওয়াহিদ হাসান বাবু, সাধারণ সম্পাদক খেলাফত হোসেন খসরু, পিরোজপুর ইয়ুথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান, সমন্বয়ক তামিম সরদার, অনিক রহমান, রেজওয়ান সাজন, অমিত বিশ্বাস, ছাত্রনেতা তানজিদ হাসান শাওন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, পিরোজপুরের বিভিন্ন স্থানে নারীর প্রতি সহিংসতা, নারী নির্যাতন, ধর্ষণ ও যৌন হয়রানীর মত স্পর্শকাতর ঘটনা ঘটছে। সমাজের সকল বিবেকবান ব্যক্তিকে এই চলমান সহিংসতা ও মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রশাসন ও সমাজের নীতিনিধারকেরা এক সাথে কাজ করে শিক্ষার্থীদের মাঝে নৈতিক শিক্ষা আরো বৃদ্ধি করতে হবে। এছাড়া এ ঘটনার জন্য জড়িত সকলের কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।

মন্তব্য নেই

মন্তব্য করুন