ভান্ডারিয়া প্রতিনিধি >>

পিরোজপুরের ভান্ডারিয়ায় বরিশাল র‌্যাব-৮ একটি দল বুধবার বিকেলে উপজেলার ইকড়ি কমিউনিটি ক্লিনিকে অভিযান চালিয়ে ১৮২ পিস ইয়াবা ও ২৫ গ্রাম গাজাসহ মো. মনিরুজ্জামান(৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
আটককৃত মনিরুজ্জামান ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক সোহরাব হোসেন বেপারীর ছেলে। তার মা মমতাজ বেগম ওই কমিউনিটি ক্লিনিকে এফডব্লিউবি পদে কর্মরত।
র‌্যাব সূত্রে জানা গেছে, মো. মনিরুজ্জামান ইকড়িসহ বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসছিল বুধবার গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল র‌্যাবের উপ সহকারী পরিচালক মো. জহিরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল ইকড়ি কমিউনিটি ক্লিনিকে অভিযান চালিয়ে তার শয়ন কক্ষের খাটের নিচ হতে একটি প্লাষ্টিকের কৌটার ভেতর পলিপ্যাকে রক্ষিত ১৮২ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি সেভিং ফোমের খালি কৌটার ভেতর রক্ষিত২৫ গ্রাম গাঁজা উদ্ধার করে।
ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. শাহাবুদ্দীন বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, এ ঘটনায় র‌্যাব-৮ বরিশাল উপ সহকারী পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে ভান্ডারিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত মাদক কা

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন