পিরোজপুর প্রতিনিধি >>
পিরোজপুর শহরের কদমতলা ইউনিয়নের খানাকুনিয়ারীতে জমি জমা নিয়ে বিরোধের জেরে দেড় বছরের শিশু হাসিব সরদারের পা পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা। এ ব্যাপারে সোমবার বিকেলে পিরোজপুর সদর থানায় শিশু হাসিবের মা নাসরিন আক্তার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
শিশু হাসিবের মা নাসরিন আক্তার জানান, সোমবার সকালে তাদের প্রতিবেশী তুলি আক্তার প্রিয়া সম্পূর্ণ পরিকল্পিত ভাবে তাদের বসত ঘরের পাশে কয়েকটি গর্ত করে গর্তের ভেতরে আগুন দিয়ে উপরে ঢাকনা দিয়ে রাখে এতে খেলতে গেলে দেড় বছরের শিশু হাসিব গর্তের ভেতরে পড়ে যায় এবং তার ডান পা এবং হাতের বেশ কিছু অংশ পুড়ে যায়। এ বিষয়ে জিজ্ঞেস করতে গেলে নাসরিন আক্তারের মা কুলসুম বেগমকে প্রতিবেশী তুলি আক্তার প্রিয়া ও তার পরিবারের লোকজন মারধর করে।
হাসিবের মা নাসরিন আক্তার আরো জানান, প্রতিবেশী তুলি আক্তার ও তার স্বামী মেজবাউল সেখ নান্টু একজন আনসার সদস্য তাই প্রশাসনের ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে আমার মা ও পরিবারের লোকজনের সাথে খারাপ ব্যবহার করে। আগের জমিজমা নিয়ে বিরোধের কারনে আমাদের প্রশাসনের ভয় দেখিয়ে চাপের মধ্যে রাখে।
এ ব্যাপারে কদমতলা ইউনিয়নের চেয়ারম্যান হানিফ খান বলেন, দুই পরিবারের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ আছে। সে বিরোধ থেকেই এ ঘটনা ঘটছে।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল হক জনান, এ ব্যাপারে আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিধি অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন