পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি >>

সাম্প্রতিক কালে নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, অপহরন এবং হত্যাসহ নানা নির্যাতন এর প্রতিবাদে বরগুনার পাথরঘাটায় মানববন্ধন করা হয়েছে। রবিবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় পাথরঘাটা প্রেসক্লাবের সামনে সুশীলন ও এ্যাকশনএইড এর উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীন, পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধারী, সুশীলনের পাথরঘাটা ব্যাবস্থাপক মো. ইসমাইল হোসেন, সেচ্ছায় সেবাদান সংগঠন আস্থা’র সভাপতি শফিকুল ইসলাম খোকন, সেচ্ছায় রক্তদান সংগঠন প্রত্যয় এর সভাপতি মেহেদী সিকদার, নারী নেত্রী মুনিরা ইয়াসমীন খুশি, প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমানে নারী নির্যাতন ও ধর্ষণের যে চিত্র, তা ভয়াবহ ও আতঙ্কজনক। প্রতিদিন টিভি-পত্রিকায় নারী নির্যাতনের খবর দেখা গেলেও প্রশাসনের যথাযোগ্য ভূমিকা দেখা যাচ্ছে না। অপরাধীরা অর্থ ও ক্ষমতাবলে পার পেয়ে যাচ্ছে। প্রশ্নবিদ্ধ হয়ে যাচ্ছে আইন ও প্রশাসন। তাই অপরাধীদের সঠিক বিচারের আওতায় নিয়ে আসতে হবে। পাশাপাশি পরিবার ও সমাজজে রাখতে হবে সুষ্ঠু ভূমিকা। নারী নির্যাতনের বিরুদ্ধে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

মন্তব্য নেই

মন্তব্য করুন