মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় এইচএসসি পরীক্ষা কক্ষে মোবাইল ফোনসেট ব্যবহারের দায়ে শাহীন মিয়া ও স¤্রাট হাওলাদার নামে দুই পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। আজ মঙ্গলবার উপজেলার ধানীসাফা ডিগ্রী কলেজ ভ্যেনু কেন্দ্রে এ ঘটনা ঘটে। বহিস্কৃত পরীক্ষার্থী শাহীন মঠবাড়িয়ার তুষখালী কলেজ ও স¤্রাট পাশর্^বর্তী ভান্ডারিয়ার আতরখালী মানিক মিয়া ডিগ্রী কলেজের শিক্ষার্থী।

জানাগেছে, আজ মঙ্গলবার উজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সোহাগ হাওলাদার পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে গিয়ে ওই দুই পরীক্ষার্থীর নিকট হতে হাতে দুটি মোবাইল ফোনসেট জব্দ করেন। পরে অভিযুক্ত দুই পরীক্ষার্থীকে পরীক্ষা কক্ষে মোবাইল ফোনসেট ব্যবহারের দায়ে তাৎক্ষণিক বহিস্কার করা হয়।
প্রসঙ্গত, ওই একই কেন্দ্রে গতকাল সোমবার পরীক্ষার্থীর উত্তরপত্রে সহায়তার দায়ে মো. ফারুক আহম্মেদ নামে এক কলেজ শিক্ষককে পাঁচ হাজার টাকা জরিমান অনাদায়ে সাত দিনের কারাদন্ডাদেশ দেয় মঠবাড়িয়া উপজেলা সহাকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সোহাগ হাওলাদার। পাবলিক পরীক্ষা অপরাধ ১৯৮০ এর ৯ ধারায় কক্ষ পরিদর্শক প্রভাষক দোষী সাব্যস্ত হলে তাকে দন্ডাদেশ দেয়া হয়।

মন্তব্য নেই

মন্তব্য করুন