মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে আবু জাফর তালুকদার(৪৫)নামে এক কৃষককে কুপিয়ে গুরুতর জথম করেছে প্রতিপক্ষরা । এ হামলার ঘটনায় রোববার রাতে আহত কৃষক আবু জাফরের বড় ভাই মো. আব্দুল হালিম তালুকদার বাদি হয়ে তার ভাইকে হত্যা চেষ্টার অভিযোগ এনে মঠবাড়িয়া থানায় প্রতিপক্ষ তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। আহত ওই কৃষক গত তিনদিন ধরে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন।

থানাসূত্রে জানাগেছে, মঠবাড়িয়ার আমড়াগাছিয়া ইউনিয়নের হোগলপাতি গ্রামের কৃষক আবু জাফর তালুকদার নিজের পাওয়ার টিলার দিয়ে এলাকায় অন্যেও জমিজমা চাষ করেন। সম্প্রতি তিনি একই গ্রামের মৃত নূরুল ইসলাম তালুকদারের ছেলে আব্দুর রব তালুকদারের কৃষি জমি চাষ করেন। ওই চাষের চুক্তিকৃত টাকা পরিশোধ নিয়ে টালবাহানা শুরু করেআব্দুর রব। গত শনিবার কৃষক আবু জাফর তার পাওনা টাকা পরিশোধের জন্য তাগাদা দিলে আব্দুর রব তা দিতে অস্বীকৃতি জানায় । এ নিয়ে দুই পক্ষে ঝগড়াঝাটি হয়। পরে ওইদিন সন্ধ্যায় কৃষক আবু জাফর বাড়ি থেকে উপজেলা সদরে যাওয়ার সময় প্রতিপক্ষ আব্দুর রব ও তার পরিবারের তিন সদস্য মিলে আবু জাফরের পথ রোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. গোলাম সরওয়ার বলেন, এ হামলার ঘটনায় আহত কৃষক আবু জাফরের বড়ভাই আব্দুল হালিম বাদি হয়ে প্রতিপক্ষ তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য নেই

মন্তব্য করুন