মঠবাড়িয়া প্রতিনিধি ↪️

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান আজ শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে গাঁজাসহ আরও দুুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ নিয়ে গত এক দিনে পাঁচজন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে পুলিশ ।

গ্রেফতারকৃতরা হলো মঠবাড়িয়ার সবুজ নগর মহল্লার নূও সাইদ হাওলাদারের ছেলে নয়ন হাওলাদার(২৬) একই মহল্লার আয়নাল হক জমাদ্দারের ছেলে রাজু জমাদ্দার(২০)।
এছাছাড়া উপজেলার সেনের টিকিকাটা গ্রামের হারুন হাওলাদারের ছেলে সজল হাওলাদার (১৯), খায়ের ঘোটিচোরা গ্রামের জাহাঙ্গীর রাড়ির ছেলে জসিম রাড়ী (৩২) ও চালিতাবুনিয়া গ্রামের খালেক হাওলাদারের ছেলে হাবিবুল্লাহ হাওলাদারকে (২৫) বৃহস্পতিবার দিবাগত রাতে পুলিশ পৃথক তিনটি অভিযান চালিয়ে গাঁজাসহ ওই তিন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে।

থানা সুত্রে জানাগেছে পুলিশ গোপন সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে এসঅই রমিজ জাহান জুম্মা ও এসআই নুর আমীন এর নেতৃত্বে এএসআই আনোয়ার হোসেন, মো. তারেক ও মো. আব্বাস মিলে পুলিশের তিনটি দল পৃথক চারটি অভিযান চালায়। এসময় উপজেলার টিকিকাটা বারোয়ানি কাচারি এলাকায় আক্তার মিয়ার করাত কল থেকে মাদক বিক্রির সময় সজলকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ২০গ্রাম গাঁজা উদ্ধার করে। এর পর উপজেলার খায়ের ঘোটিচোরা গ্রামে মাদক বিক্রির সময় জসিম রাড়ীকে তার বাড়ির সামনের সড়ক থেকে গ্রেফতার করে এ সময় তার কাছ থেকে ২২০গ্রাম গাঁজা উদ্ধার করে। এছাড়া উপজেলার মিরুখালী বাজারের শাহজাহান ডাক্তারের ফার্মেসীর সামনের সড়ক থেকে মাদক বিক্রির সময় গাঁজা ব্যবসায়ি হাবিবুল্লাহকে গ্রেফতার করে । এ সময় তার কাছ থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।
এছাড়া আজ শুক্রবার দপুরে মঠবাড়িয়া থানার এসআই মশিউরের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার ছোটহারজী বাজারে অভিযান চালিয়ে নয়ণ হাওলাদার ও রাজু জমাদ্দার নামে দুই মাদক ব্যবসায়িকে ২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কে.এম তারিকুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে পৃথক চারটি মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত গাঁজা ব্যবসায়িদের আদালতে সোপর্দ করা হবে।

মন্তব্য নেই

মন্তব্য করুন