মঠবাড়িয়া প্রতিনিধি↪️

পিরোজপুরের মঠবাড়িয়ায় ফজিলা আক্তার(১৬)নামে নবম শ্রেণী পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার রাত সোয়া আটটার দিকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে ওই মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। পরিবারের সাথে অভিমান করে বিষাক্ত ওষুধ খেয়ে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
নিহত ওই মাদ্রসা ছাত্রী উপজেলার দাউদখালী গ্রামের মো. কবির খানের মেয়ে। সে স্থানীয় ছোট হারজী সনিয়র মাদ্রাসায় নবম শ্রেণীতে লেখাপড়া করছিল।

হাসপাতাল সূত্রে জানাগেছে, মাদ্রাসা ছাত্রী ফজিলা আক্তার(১৬) তুচ্ছ ঘটনায় পরিবারের সাথে অভিমান করে আজ মঙ্গলবার বিকাল পাঁচটার দিকে ঘরে রক্ষিত চালের পোকা দমনের ওষুধ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। গুরুতর অবস্থায় পরিবারের স্বজনরা তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর রাত সোয়া আটটার দিকে সে মারা যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কে.এম. তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতাল হতে ওই মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের সাথে অভিমান কওে সে আত্মহত্যা করেছে বলে পরিবার দাবি করেছে। বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে যাচ্ছি। তদন্ত শেষে বিষয়টি পুরো নিশ্চিত হয়ে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য নেই

মন্তব্য করুন