মঠবাড়িয়া প্রতিনিধি :>>
পিরোজপুরের মঠবাড়িয়ার অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক মাওলানা ফরিদ উদ্দিন হত্যা মামলার তিন আসামীকে কারাগ‌া‌রে পাঠা‌নোর নি‌র্দেশ দি‌য়ে‌ছেন আদালত। আজ বৃহস্পতিবার উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তিন আসামী উপজেলার বেতমোর গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো. নাসির উদ্দিন হাওলাদার (২৫), মৃতঃ আঃ গণি হাওলাদারের ছেলে হাবিবুর রহমান হাওলাদার (৫০) ও মৃতঃ ফুল মিয়ার ছেলে ইয়াকুব আলী (৪০) হাজির হয়ে জামিনের আবেদন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক বেল্লাল হোসেন তা‌দের জামিনেআবেদন নামঞ্জুর করে কারাগা‌রে পাঠা‌নোর নি‌র্দেশ দেন ।
আদালত সূত্রে জানাযায়,গত ৯ জানুয়ারী জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার বেতমোর গ্রামে প্রতিপক্ষ শ্যালক ও তার লোকজনের হামলায় অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক মাওলানা ফরিদ উদ্দিন গুরুতর আহত হন। পরে ঢাকার ধানমন্ডি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ১১ জানুয়ারী মারা যান।
এঘটনায় নিহত ফরিদ উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম শিকদার বাদী হয়ে ১২জানুয়ারী রাতে মঠবাড়িয়া থানায় মামা হাবিবুর রহমানসহ ১৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। আসামীরা দীর্ঘদিন পলাতক থাকার পর ওই মামলার তিন জন আসামী আজ বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগা‌রে পাঠা‌নোর নি‌র্দেশ দেন।

মন্তব্য নেই

মন্তব্য করুন