মঠবাড়িয়া প্রতিনিধি >>

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় হওয়ায় পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে মারধর করেছে সোহেল মাঝি(২২)নামে এক বখাটে। স্কুল থেকে বাসায় ফেরার পথে ওই বখাটে মেয়েটির পধরোধ করে তাকে মারধর করে। নির্যাতিত স্কুল ছাত্রী মঠবাড়িয়া পৌরশহরের নিউমার্কেট এলাকার জনৈক সৌদিপ্রবাসির মেয়ে । সে শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেনীতে পড়শুনা করছে।
অভিযুক্ত বখাটে সোহেল মাঝি উপজেলা সদর ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের মৃত চাঁন মিয়া মাঝির ছেলে। সে শহরের মিরুখালী সড়কে তার বোনের বাসায় বসবাস করে।
এ ঘটনায় নির্যাতিত মেয়েটির মা বাদি হয়ে মঠবাড়িয়া থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে অভিযুক্ত বখাটেকে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি।
থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার বিকালে দশম শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রী স্কুলে অতিরিক্ত ক্লাস শেষে বকাসায় ফিরছিল। এসময় শহরের নিউমার্কেট এলাকার সড়কে মেয়েটিকে একা পেয়ে বখাটে সোহেল তার পথ রোধ করে উত্যক্ত করে। একপর্যায় বখাটে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিলে মেয়েটি প্রতিবাদ করে। এসময় বখাটে মেয়েটির স্কুল ব্যাগ টেনে নিয়ে তাকে মারধর শুর করে। এসময় মেয়েটির ডাক চিতকারে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটে সোহেল পালিয়ে যায়। পরে সন্ধ্যায় ভূক্তভোগি মেয়েটির মা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ বখাটেকে গ্রেফতারে অভিযান চালায়। তবে আজ শুক্রবার পর্যন্ত বখাটে সোহেলকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কে.এম তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত বখাটে পলাতক। তাকে গ্রেফতারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন