মঠবাড়িয়াা প্রতিনিধি  >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় সাবেক সেনা সদস্য সোবাহান হাওলাদার হত্যার প্রতিবাদে ও হত্যকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী।
আজ রবিবার পৌর ভবনের সম্মুখ সড়কে ঘন্টাব্যাপী এ মানব বন্ধনে কয়েক শত  বিক্ষুব্দ গ্রামবাসি অংশ নেন।

শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, ইউপি চেয়ারম্যান এবিএম ফারুক হাসান, হারুন অর রশীদ, আওয়ামীলীগ নেতা ফজলুল হক মনি, আলমগীর হোসেন ও ছগির মেম্বর প্রমুখ।

উল্লেখ্য,গত সোমবার মঠবাড়িয়া সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামের সাবেক সেনা সদস্য সোবাহান হাওলাদারের লাশ কৃষি জমির মাঠে একটি কচুরিপানার ডোবা থেকে উদ্ধার করে। এসময় লাশের দুই হাত ও পা দড়িতে বাঁধা অবস্থায় ছিল। গত রবিবার রাতে সে নিঁখোজ হন। পূর্ব শত্রুতার জের ধরে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে পরিকল্পিত হত্যার পর লাশ কৃষি জমির ডোবায় ফেলে রাখে।
এ হত্যার ঘটনায় নিহতের বড় ভাই অবসর প্রাপ্ত পুলিশ সদস্য মো. সিদ্দিকুর রহমান বাদী হয়ে অজ্ঞাত ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে গত বুধবার মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করলে মন্টু মোল্লাকে উপজেলার নলী জয়নগর গ্রাম থেকে আটক করে ওই মামলায় সন্দেহ জনকভাবে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে।

মঠবাড়িয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী শাহ্ নেওয়াজ বলেন, বাদীর অভিযোগের ভিত্তিতেই মামলা রেকড করা হয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত খুনিদের আইনের আওতায় এনে বিচারের মুখো মুখি করা হবে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন